আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:২৫

অচিরেই বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে :: ডক্টর মির্জা জলিল

 

দৃষ্টি নিউজ:


বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সভাপতি ড. মির্জা জলিল বলেছেন, বিশ্ব মানবতার মা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে অচিরেই বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াবে। এ বছরই আমরা মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেতে যাচ্ছি। আগামি ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ বিশ্বের উন্নত রাষ্ট্রের সমমর্যাদা লাভ করবে।
তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ একটি বিশাল পরিবার। এ পরিবারে যেমন, চাওয়া-পাওয়া আছে তেমনি আনন্দ-বেদনাও আছে। ত্যাগী নেতাকর্মীরা সব সময়ই দলের মঙ্গলে গৌরবোজ্জ্বল ভূমিকা রাখে। তৃণমূলের ত্যাগী নেতাদের সব সময়ই মূল্যায়ন করা আমাদের কর্তব্য। তিনি আরো বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত হচ্ছে। আমরা প্রায় ১০ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে, খাওয়া-পড়ার ব্যবস্থা করে ‘মানবতার’ শ্রেষ্ঠ দৃষ্টান্ত স্থাপন করেছি। এখন আর কৃষকদেরকে সারের জন্য প্রাণ দিতে হয়না, মানুষ মঙ্গার শিকার হয়না, বিদ্যুতের অগ্রসরমানতা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় আনতে হবে। শুক্রবার(৯ মার্চ) দুপুরে উত্তরবঙ্গ সফরে যাওয়ার সময় টাঙ্গাইলের এলেঙ্গা রিসোর্টে যাত্রাবিরতিকালে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
ডক্টর মির্জা জলিল এলেঙ্গা রিসোর্টে এসে পৌঁছলে কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার এবং টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী ফুলের নৌকা উপহার দিয়ে তাকে স্বাগত জানান। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা, সল্লা ইউপি চেয়ারম্যান আব্দুল আলীম, নাগবাড়ী ইউপি চেয়ারম্যান মাসুদুর রহমান সিদ্দিকী মিল্টন, দুর্গাপুর ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, টাঙ্গাইল অ্যাডভোকেট বার সমিতির সাবে সাধারণ সম্পাদক আজিজুর রহমান, এলেঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শাহ্ আলম মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মনিরুজ্জামান মনির প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno