আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:১৩

আউলিয়াবাদ বাজারের চার দোকানে ডাকাতি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলিয়াবাদ বাজারে শনিবার(৭ ডিসেম্বর) দিনগত রাতে চারটি দোকানে ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বাজারের মীম শাড়ি ঘর, লাবিব ফ্যাশন, মহুয়া বস্ত্রালয় ও মিশাল গার্মেন্টস থেকে প্রায় ৭০ লাখ টাকার মালামাল লুটে নেয়।

বাজারের পাহাড়াদার সমশের জানায়, প্রতিদিনের ন্যায় রোববার রাতেও তিনি সহ চারজন পাহাড়া দিচ্ছিলেন। গভীর রাতে তারা হঠাৎ বাজারের পাশে জোয়াইর ব্রিজের কাছে ৬-৭ জন লোক দেখতে পান। উপজেলার নাগবাড়ী মেলা থেকে লোকজন বাড়ি যাচ্ছে ভেবে সমশের এগিয়ে গেলে ডাকাতরা তাকে কিছু বলার সুযোগ না দিয়ে দেশীয় অস্ত্র ঠেকিয়ে মুখে টেপ আটকে হাত-পা বেঁধে ফেলে। একই কায়দায় অন্য তিন পাহাড়াদার মেনুস, পিনা ও নেলসনকেও বেঁধে রাখে। পরে তাদেরকে মাংসের দোকানের কাছে ফেলে রাখে। পরে মুখোশপড়া ১৫-২০জনের ডাকাতদল কাপড়ের দোকানে লুটপাট চালায়।

ভোরের দিকে সমশের নিজের চেষ্টায় হাতের বাঁধন খুলে বাজারের পাশে মসজিদে গিয়ে মাইকে ডাকাতির ঘটনা জানায় এবং লোকজন ডেকে আনে। লোকজন এগিয়ে আসার আগেই ডাকাতরা চম্পট দেয়।

আউলিয়াবাদ বাজার বণিক সমিতির সভাপতি লাল মিয়া ও সাধারণ সম্পাদক শেখ শাজাহান বলেন, রাতের আঁধারে যারাই ডাকাতি করে থাকুক তাদেরকে গেস্খপ্তার করে আইনের আওতায় আনা হোক। একই সাথে তারা ডাকাতি হওয়া মালামাল উদ্ধারের দাবি জানান।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘঁনার সাথে জড়িতদের গ্রেপ্তারে সর্বোচ্চ চেষ্টা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno