আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সকাল ১০:১০

আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতায় কালিহাতী দল চ্যাম্পিয়ন

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-16টাঙ্গাইল আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতায় কালিহাতী উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার(২৭ মার্চ) বিকালে টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত কাবাডি ফাইনাল খেলায় টাঙ্গাইল সদর উপজেলা ও কালিহাতী উপজেলা কাবাডি দল অংশ গ্রহণ করে। নির্ধারিত ৭০ মিনিটের কাবাডি খেলায় কালিহাতী উপজেলা দল ৫৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে। অপর দিকে ৩৫ পয়েন্ট নিয়ে রানার্স আপ হয় টাঙ্গাইল সদর উপজেলা কাবাডি দল। খেলা পরিচালনা করেন আন্তর্জাতিক কাবাডি রেফারী আজগর আলী ও মন্টু মিয়া।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে টাঙ্গাইল স্টেডিয়ামে বাংলাদেশ  কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে অনুষ্ঠিত আন্তঃউপজেলা কাবাডি প্রতিযোগিতার ফাইনাল খেলায় পুরস্কার বিতরন করেন, জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. মাহবুব হোসেন। পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো. মাহবুব আলম (পিপিএম) এর সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি তারেক মাহমুদ পলু, সাধারণ সম্পাদক এ হাসান ফিরোজ প্রমুখ। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সদস্যসহ অংশগ্রহণকারী দলের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কাবাডি ফাইনাল খেলায় কালিহাতী উপজেলা দলের খেলোয়ার ছিলেন আব্দুল কাদের, নুরুল ইসলাম, আব্দুস সামাদ,এস.এম মুন্না, মানিক, কামাল, সবুজ, রুবেল, নজরুল ও কোরবান।
টাঙ্গাইল সদর উপজেলা দলে ছিলেন এমদাদ, মামুন, মইদুল ,বারী, জাহিদ, জুয়েল, শওকত, খোকন ও রাকিব। এছাড়াও অতিরিক্ত খেলোয়ার ছিলেন মিলন, মোস্তফা, মধু এবং দেলোয়ার। গত ২৪ মার্চ এ কাবাডি প্রতিযোগিতার উদ্বোধন হয়। খেলায় জেলার মোট ৮টি দল অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী উপজেলা গুলোর মধ্যে রয়েছে টাঙ্গাইল সদর, দেলদুয়ার, বাসাইল, মির্জাপুর, কালিহাতী, ভূঞাপুর, গোপালপুর ও মধুপুর।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno