আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৩২

আলাদা সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু ও এক নারীর মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর ও নাগরপুরে শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে আলাদা সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু ও এক নারী নিহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার চিতুলিয়াপাড়া গ্রামের মো. বাছেদের ছেলে মকবুল(১৮), মাটিকাটা গ্রামের মৃত রশিদের ছেলে আসাদুল(১৮) ও একই গ্রামের মো. ইলিয়াসের ছেলে রাকিব(১৭) এবং ধামরাইয়ের আটি গ্রামের অরুণ সরকারের স্ত্রী বাসন্তী রাণী সরকার(৩৭)।


জানাগেছে, ভূঞাপুরের চিতুলিয়াপাড়া গ্রামের মো. বাছেদের ছেলে মকবুল বৃহস্পতিবার নতুন একটি মোটরসাইকেল কিনেন। শুক্রবার(১২ নভেম্বর) সকাল থেকে তারা তিন বন্ধু মোটরসাইকেল যোগে বিভিন্ন এলাকায় ঘুরছিল।

দুপুরের দিকে বাড়ি ফেরার পথে রুহুলী উচ্চ বিদ্যালয়ের পাশে পৌঁছলে চারমোড় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি দেওয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের তিনজনকেই মৃত ঘোষণা করেন।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- শুক্রবার দুপুরে উপজেলার রুহুলী উচ্চ বিদ্যালয়ের পাশে চারমোড় স্থানে তিন কিশোর বন্ধু মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন।

তারা তিনজনই পরিবহন শ্রমিক ছিল। নিহতদের মরদেহ থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


এদিকে, মেঘনা-নাগরপুর সড়কের দক্ষিণ নাগরপুর নামক স্থানে বেপরোয়া গতির মোটরসাইকেলের চাপায় বাসন্তী রাণী সরকার নিহত হন। শুক্রবার দুপুরে তিনি স্বামী ও ছেলের সাথে নাগরপুর উপজেলার বেকড়া ইউনিয়নের বরটিয়া গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে আসার সময় দক্ষিণ নাগরপুর নামক স্থানে এলে বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে চাপা দেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno