আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১২:১৭

আলাদা সড়ক দুর্ঘটনায় দুই এনজিওকর্মী ও এক কলেজছাত্রী নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ধনবাড়ী ও বাসাইলে বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) আলাদা সড়ক দুর্ঘটনায় দুই এনজিওকর্মী ও এক কলেজছাত্রী নিহত হয়েছেন।


ধনবাড়ীতে নিহতরা হচ্ছেন- পাবনা জেলার ভাঙ্গুরা উপজেলার মোতালেব হোসেন ও টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার হাতিবান্ধা গ্রামের জাহিদ হাসান। তারা একটি এনজিওতে চাকুরি করতেন।

এদিকে, বাসাইলে নিহত কলেজছাত্রী মুনিয়া মুক্তি পাশের সখীপুর উপজেলার গজারিয়া গ্রামের মজিবুর রহমানের মেয়ে ও সরকারি সাদত কলেজের রসায়ন বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।


ধনবাড়ী থানার ওসি (তদন্ত) ইদ্রিস মিয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী একটি কাভার্ডভ্যান বৃহস্পতিবার দুপুরে ধনবাড়ী উপজেলার দড়িরামপুর নামকস্থানে পৌঁছলে চাকা ফেটে যায়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের উপর কাভার্ডভ্যানটি উল্টে পড়ে। এ দুর্ঘটনায় কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। তারা দুজনেই এনজিওতে চাকুরি করতেন।


অপরদিকে, টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাসুলিয়া নামক স্থানে বুধবার(১৩ সেপ্টেম্বর) রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত কলেজছাত্রী মুনিয়া মুক্তিকে(২১) ঢাকা নেওয়ার পথে মারা গেছেন। তিনি পাশের সখীপুর উপজেলার গজারিয়া গ্রামের মজিবুর রহমানের মেয়ে এবং করটিয়া সরকারি সা’দত কলেজের রসায়ন বিভাগের শেষ বর্ষের ছাত্রী।


এলাকাবাসী জানায়, মুনিয়া মুক্তি বাড়ি থেকে বুধবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে কলেজের হোস্টেলে যাওয়ার পথে বাসাইলের বাসুলিয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুতগামী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মুনিয়া মুক্তি ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ঢাকা নেওয়ার পথে মির্জাপুরের গোড়াই পৌঁছলে রাত ১০টার দিকে তিনি মারা যান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno