আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:২০

আ’লীগের টিকিট পেতে গোপালপুর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ

 

দৃষ্টি নিউজ:

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন পেতে টাঙ্গাইলের গোপালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু। শুক্রবার (২৩ নভেম্বর) বিকালে বিষয়টি তিনি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (২২ নভেম্বর) স্থানীয় সরকার মন্ত্রণালয়ে তার পদত্যাগপত্র জমা দিয়েছেন বলে জানান তিনি।
দলীয় সূত্র জানায়, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণের সময় দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়রদের মনোনয়ন দেয়া হবে না বলে জানিয়ে দেন। এরপর মনোনয়ন লাভের আশায় ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করে নতুন করে দলীয় মনোনয়ন লাভের চেষ্টা করছেন।
এ আসনে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান(ছোট মনির), বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামানের ছেলে মশিউজ্জামান রোমেল, মুক্তিযুদ্ধের সংগঠক নুরুন্নবীসহ ১৭ জন দলীয় মনোনয়ন চাইছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno