আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১১:০২

আ’লীগ কার্যালয়ের তালা ভাঙার প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের (ভিপি জোয়াহের) ছবি ও সখীপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের তালা ভাঙার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার(২৩ এপ্রিল) দুপুরে শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসানের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে সমাবেশে মিলিত হয়।


সখীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রনি আহম্মেদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস হাসান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হোসাইন সাদাৎ অন্তু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাইয়ুম চাকলাদার, টাঙ্গাইল টেক্সাইল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আকাশ আহমেদ প্রমুখ। এ সময় সদর, শহর ও বিভিন্ন কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


প্রকাশ, সম্প্রতি সখীপুর আওয়ামী লীগের নেতাকর্মীরা তালা ভেঙে কার্যালয়ে প্রবেশ করেন। গত শনিবার(২০ এপ্রিল) বিকালে ওই কার্যালয়ের পেছনে ময়লার স্তুপে সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলামের টাঙানো ছবি পড়ে থাকতে দেখা যায়। এ নিয়ে বর্তমান ও সাবেক এমপির মধ্যে দলীয় টানাপোড়েনের সৃষ্টি হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno