আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:৫৪

আ’লীগ নেতার নামে যৌন নিগ্রহের মামলার বাদি মা হলেন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস কোচ মিনি বাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনিরের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে মামলার বাদি সেই কিশোরী ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দিয়েছেন।

শুক্রবার (৩০ জুন) সন্ধ্যার দিকে টাঙ্গাইল শহরের ব্যুরো হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে ওই কিশোরী ছেলের জন্ম দেন। ওই হাসপাতালের গাইনি চিকিৎসক ডা. মালেকা শফি তার সিজারিয়ান অপারেশন করেন।


ব্যুরো হাসপাতালের সমন্বয়কারী হারুন অর রশিদ জানান, তিনদিন আগে ওই কিশোরী ব্যুরো হাসপাতালে ভর্তি হন। শুক্রবার সন্ধ্যায় তিনি ছেলে সন্তানের জন্ম দেন। আওয়ামী লীগ নেতার নামে যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের করা ওই কিশোরীর ছেলে সন্তান হওয়ার খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে নানা জন নানা মন্তব্য করতে থাকেন।


এদিকে, কিশোরীর দায়ের করা মামলায় আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বড় মনি উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ার পর গত ১৫ মে জামিন চেয়ে নিম্ন আদালতে হাজির হন। এরপর আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

ওইদিন রাতে বড় মনি অসুস্থ হলে তাকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালেই রয়েছেন। বার বার জামিন আবেদন করেও তিনি জামিন পননি। তিনি টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনি’র বড় ভাই।


প্রসঙ্গত, গত ৫ এপ্রিল রাতে এক কিশোরী বাদি হয়ে গোলাম কিবরিয়া বড় মনির নামে যৌন নিগ্রহের অভিযোগে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেন।

মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে উল্লেখ করা হয় এবং গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাবকেও তাতে অভিযুক্ত করা হয়। মামলার পরে ওই কিশোরী ৬ এপ্রিল আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন। এদিকে অন্তঃসত্ত্বার প্রমাণ পেলেও যৌন নিগ্রহের কোনো আলামত পায়নি গঠিত মেডিকেল বোর্ড।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno