আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৫৪

ঈদে বেড়াতে বেরিয়ে দুই বন্ধুসহ ৩ অন্যত্র পথচারী নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে ঈদের পরদিন বেড়াতে বের হয়ে বাস-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু সহ তিনজন এবং অন্যত্র এক পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার (৩০ জুন) বিকালে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় এ দুর্ঘটনা ঘটে।

অন্য দুর্ঘটনাটি ঘটেছে একই মহসড়কে কালিহাতী উপজেলার সরাতৈল নামক স্থানে। নিহত পথচারীর নাম সাহারা খাতুন(৭০)। তিনি সরাতৈল গ্রামের মৃত শুক্কুর আলীর স্ত্রী।


এলেঙ্গায় নিহতরা হচ্ছেন- ব্যাটারিচালিত ইজিবাইকের চালক মো. বাবু মিয়া (৩৫)। তিনি টাঙ্গাইল শহরের দক্ষিণ কলেজপাড়ার মহিষখোলা এলাকার শাহজাহান মিয়ার ছেলে। অপর দুই বন্ধু হচ্ছেন, একই এলাকার আতোয়ার মিয়ার ছেলে আওয়াল মিয়া(১৭) ও আব্দুর রিপনের ছেলে মো. ফকর(১৬)।


নিহত আওয়াল মিয়ার মামা রায়হান মিয়া জানান, ঈদের পরদিন ওরা ১১জন বন্ধু দুইটি ইজিবাইক নিয়ে বেড়াতে বের হয়। পথে একটি বাসের সঙ্গে ওদের একটি ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার ভাগ্নে আওয়াল সহ কয়েকজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইজিবাইকের চালকসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য পাঁচজনকে ঢাকায় পাঠানো হয়েছে। নিহতদের মরদেহ বাড়িতে নিয়ে দাফন করা হয়েছে।


অপরদিকে, একইদিন(৩০ জুন) দুপুরের দিকে সাহারা খাতুন বঙ্গবন্ধু সেতু সংলগ্ন গড়িলাবাড়ী তার ভাইয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পাড় হওয়ার সময় একটি দ্রুতগতির সিএনজি চালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে চলে যায়।

নিহত সাহারা খাতুনের ছেলে ইয়াকুব আলী জানান, তিনি আহত মাকে দ্রুত টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক সাহারা খাতুনকে মৃত ঘোষণা করেন। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদ হাসান জানান, গোপালপুরের দ্রুতগামী পরিবহনের একটি বাস ঢাকা থেকে গোপালপুরের দিকে যাচ্ছিল। ব্যাটারি চালিত ইজিবাইকটি বিপরীত দিক থেকে আসছিল। পথে এলেঙ্গায় ব্যাটারি চালিত ইজিবাইকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে গিয়ে বাসটি পাওয়া যায়নি। তবে ইজিবাইকটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno