আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৮:৩৬

উড়ালসড়কে চলবে যাত্রী সহ বিআরটিসির ৭৯ বাস

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) ৭৯টি বাস চলবে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে (উড়ালসড়ক) দিয়ে । সাধারণ যাত্রীদের সুবিধার্থে আগামিকাল সোমবার (৪ সেপ্টেম্বর) থেকে বাসগুলো চলাচল করবে। রোববার (৩ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ তথ্য জানান বিআরটিসি চেয়ারম্যান মো. তাজুল ইসলাম।


তিনি বলেন, যাত্রীরা যাতে কম সময়ে নির্বিঘ্নে চলাচল করতে পারেন সেজন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গাজীপুর থেকে বিমানবন্দর হয়ে উড়ালসড়ক দিয়ে তেজগাঁও-ফার্মগেট হয়ে বিভিন্ন রুটে চলবে এসব বাস। ভাড়াও নেওয়া হবে বর্তমান তালিকা অনুযায়ী। এলিভেটেড এক্সপ্রেসওয়ে দিয়ে যাত্রী বাড়লে ভবিষ্যতে এসি বাস পরিচালনার পরিকল্পনা রয়েছে বলেও জানান তাজুল ইসলাম।


শনিবার (২ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রথম এলিভেটেড এক্সপ্রেসওয়ে (উড়ালসড়ক) উদ্বোধন করেন। এরপর শুধু তার গাড়িবহর এ উড়ালসড়ক দিয়ে চলাচল করে। গণ পরিবহন ও অন্যান্য ভারী যানবাহনের জন্য রোববার ভোড় ৬টা থেকে উন্মুক্ত করে দেওয়া হয় সড়কটি।


প্রথমদিন এখন পর্যন্ত ১১ হাজার যানবাহন এ পথ দিয়ে চলাচল করেছে। তবে গণ পরিবহন এলিভেটেড এক্সপ্রেসওয়েতে চড়েনি। কারণ হিসেবে চালকরা বলছেন, যাত্রী সংকট ও বনানী-মহাখালীর নামার স্থান ঠিক না থাকায় উড়ালসড়কে উঠছেন না তারা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno