আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:১৪

এক শিশু ও দুই শ্রমিকের অপমৃত্যু!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহরের থানাপাড়াস্থ ছয়আনী পুকুরের পানিতে ডুবে এক শিশু ও কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের বিন্যাউরী গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে দুই শ্রমিকের অপমৃত্যু হয়েছে।

টাঙ্গাইল পৌরসভার থানাপাড়াস্থ ছয়আনী পুকুরের পানিতে ডুবে সোমবার(৫ আগস্ট) দুপুরের দিকে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু মিরাজ(১২) ওই এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। টাঙ্গাইল পৌরসভার প্যানেল মেয়র ও ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুজ্জামান সোহেল শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের বিন্যাউরী গ্রামে সোমবার দুপুরে বিদ্যুতের তারে জড়িয়ে দুই শ্রমিক নিহত ও একজন আহত হয়েছেন। বিদ্যুৎস্পৃষ্টে নিহতরা হচ্ছেন, হাফিজুর রহমান(৩৫) ও মাসুদ(২৮)। নিহতদের বাড়ি ধনবাড়ী উপজেলায়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলার বিন্যাউরী গ্রামে গরুর ফার্মে কয়েকজন শ্রমিক কাজ করতেন। ওই ফার্মের পাশেই বিদ্যুতের তার ছিঁড়ে পানিতে পড়ে ছিল। সোমবার দুপুরে পানি পড়ে থাকা ওই বিদ্যুতের তার মেরামত করার সময় তিন শ্রমিক তড়িতাহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুতর আহত হিরা মিয়া টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno