আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ৭:৪৮

এমপি’র দুই ভাই ধনবাড়ী উপজেলায় চেয়ারম্যান প্রার্থী

 

দৃষ্টি নিউজ:

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে স্থানীয় সংসদ সদস্য ডক্টর আব্দুর রাজ্জাকের দুই ভাই প্রতিদ্বন্দ্বিতা করছেন। মঙ্গলবার(২৩ এপ্রিল) তাদের মধ্যে প্রতীকও বরাদ্দ দেওয়া হয়েছে।


তারা হচ্ছেন- আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেকমন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাক এমপির খালাত ভাই বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হারুনার রশীদ হীরা(প্রতীক ঘোড়া) এবং মামাত ভাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন(প্রতীক দোয়াত-কলম)।


প্রথম ধাপের এ নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে মোর্শেদা ইসলাম নামে এক প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তিনি খন্দকার মঞ্জুরুল ইসলামের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী উভয়ে মিলে মনোনয়পত্র দাখিল করে ছিলেন।


ধনবাড়ী উপজেলা নির্বাচন কর্মকর্তা মণি শংকর জানান, এ উপজেলায় ১৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে মোর্শেদা ইসলাম নামে এক প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। মঙ্গলবার ১৩ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে।


স্থানীয় এমপি ডক্টর আব্দুর রাজ্জাকের দুই ভাই ছাড়াও চেয়ারম্যান পদে আরও তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ তালুকদার সবুজ (মোটরসাইকেল), কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি(আনারস) ও সাবেক ছাত্রনেতা আজিজুল ইসলাম(হেলিকপ্টার)।


এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শামছুল হুদা, আবু তালেব মুকুল, সাইফুল ইসলাম বকল, জহিরুল ইসলাম ও সোহেল তালুকদার এবং সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে জেব উন নাহার লিনা বকল, মোছা. কল্পনা বেগম ও তাহামিনা আক্তার লিপি প্রার্থী হয়েছেন। আগামি ৮ মে এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno