আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৪:১২

এলেঙ্গায় বাসের ধাক্কায় দুই কলেজছাত্র নিহত, আহত ১

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতীতে উপজেলার এলেঙ্গাস্থ ভূঞাপুর লিংক রোডে বৃহস্পতিবার(২০ ফেব্রুয়ারি) দুপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন তাদের অপর বন্ধু। মোটরসাইকেল চালক ইমন(১৭) ঘটনাস্থলেই মারা যান। তিনি উপজেলা রাজাবাড়ী গ্রামের জুলহাস উদ্দিনের ছেলে এবং সরকারি শামসুল হক কলেজের একাদশ শ্রেণির ছাত্র। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর শাওন (১৮) নামে আরো এক ছাত্রের মৃত্যু হয়। তিনি রাজাবাড়ী গ্রামের আ. সামাদের ছেলে এবং একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। ওই ঘটনায় উপজেলার ঝাটিবাড়ী গ্রামের আবুল হাসেমের ছেলে আসিফকে (১৮) গুরুতর আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

জানা যায়, তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে মহাসড়কের ভূঞাপুর লিংক রোড পাড় হচ্ছিলেন। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইমন নামে এক কলেজ ছাত্র নিহত হন। অপর দুই জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক কলেজ ছাত্র শাওনকে মৃত বলে ঘোষণা করেন।

এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর বলেন, ওরা তিনজন বন্ধু। ইমন ও শাওন মারা গেছে। অপরজনের অবস্থা আশঙ্কাজনক।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী আয়ুবুর রহমান বলেন, ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno