আজ- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ২:২২

এলেঙ্গা পৌসভায় পাঁচটি বসতঘর ভস্মিভুত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের উপ-শহর খ্যাত এলেঙ্গা পৌরসভার নাভানা সিএনজি স্টেশনের পাশে শামীম আল মামুনের বাড়িতে সোমবার(২৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে ভয়াবহ অগ্নিকান্ড সংঘটিত হয়েছে।

এতে পাঁচটি বসতঘর ভস্মিভুত হয়ে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে অগ্নিকা-ে হতাহতের কোন ঘটনা ঘটেনি।


স্থানীয়রা জানায়, হঠাৎই এলেঙ্গা পৌরসভার শামীম আল মামুনের বাড়িতে আগুন জ্বলে ওঠে। আগুনের লেলিহান শিখা দেখে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশিরা আগুন নেভাতে এগিয়ে আসে।

কিছু বুঝে ওঠার আগেই নাসির উদ্দিন, আউয়াল চৌধুরী, সাদ্দাম হোসেন, জামাল হোসেন ও মনির হোসেনের ঘরে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে এলেঙ্গা, টাঙ্গাইল ও কালিহাতী ফায়ার স্টেশনের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘরগুলো থেকে দ্রুত লোকজন বেরিয়ে আসায় হতাহতের কোন ঘটনা ঘটেনি। কিন্তু এরই মধ্যে পাঁচটি ঘরে থাকা মূল্যবান মালামাল ভস্মিভুত হয়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে পরিবারগুলোর পক্ষ থেকে দাবি করা হয়েছে।


এলেঙ্গা ফায়ার স্টেশনের টিম লিডার মুস্তাফিজুর রহমান জানান, উপ-সহকারী পরিচালক আলাউদ্দিনের নেতৃত্বে এলেঙ্গা, টাঙ্গাইল ও কালিহাতী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

তিনি আরও জানান, সঠিকভাবে নিরূপনের পর ক্ষয়ক্ষতির পরিমান জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারনা করা যায় প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno