আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:৫৫

এসপি সঞ্জিত কুমার রায় বিপিএম পদক পাচ্ছেন

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সুযোগ্য পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় ‘বাংলাদেশ পুলিশ পদক(বিপিএম)-সেবা’ পদক পাচ্ছেন। দায়িত্ব পালনে অসীম সাহসিকতা, সততা ও ন্যায়-নিষ্ঠা, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ এবং শৃঙ্খলামূলক আচরণের জন্য তাকে এই পদক দেয়া হচ্ছে। আগামি ৪ ফেব্রুয়ারি পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পদক তুলে দিবেন।
মঙ্গলবার(২৯ জানুয়ারি) পুলিশ হেডকোয়ার্টার্সের অ্যাডিশনাল ডিআইজি (আইঅ্যান্ডএসএ) মো. মনিরুজ্জামান(বিপিএম-বার, পিপিএম-বার) স্বাক্ষরিত এক ই-মেইল বার্তায় এ তথ্য জানানো হয়। দক্ষ পুলিশ কর্মকর্তা সঞ্জিত কুমার রায় বিসিএস ২২তম ব্যাচের ক্যাডার। এর আগে তিনি বান্দরবান জেলায় পুলিশ সুপার হিসেবে সাফল্যের স্বাক্ষর রাখেন।
ওই ই-মেইল বার্তায় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ তথ্য প্রযুক্তি ব্যবহার করে ১১টি ক্লু-লেস মামলা নিস্পত্তি করার জন্য টাঙ্গাইলের গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণের চৌকশ কনস্টেবল মো. শামসুজ্জামান পিপিএম পুরস্কার পাচ্ছেন বলেও ঘোষণা করা হয়।
এদিকে, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় বিপিএম ও কনস্টেবল শামসুজ্জামান পিপিএম পদক পাওয়ার খবরে টাঙ্গাইলে কর্মরত সকল অতিরিক্ত পুলিশ সুপার, বিভিন্ন গোয়েন্দা শাখার প্রধান, সকল থানার অফিসার ইনচার্জ(ওসি) সহ বিভিন্ন সংগঠন ও পেশাজীবীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno