আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:৪৭

ওষুধের দোকানে র‌্যাবের অভিযান ॥ ভ্রাম্যমান আদালতের দণ্ড

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে কর্মরত র‌্যাব-১২ সিপিসি-৩’র সদস্যরা গোপনে সংবাদ পেয়ে বৃহস্পতিবার(২৬ ডিসেম্বর) শহরের বিভিন্ন মার্কেটের পাঁচটি মেডিসিনের দোকান মালিককে আটক করে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করে। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সালাহউদ্দিন আইয়ূবী আটকদেরকে আর্থিক দণ্ড প্রদান করেন।

র‌্যাব-১২সিপিসি-৩’র কোম্পানী কমান্ডার মো. শফিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল শহরের মফিজ মেডিকেল, মিতা মেডিকেল, সিফাত মডেল মেডিকেল, বিপ্লব ফার্মেসী ও খোরশেদ মেডিকেল হলে অভিযান পরিচালনা করা হয়। এসব মেডিসিনের দোকান মালিকরা বিভিন্ন মাদকসেবীর কাছে চিকিৎসকের ‘ব্যবস্থাপত্র’ ছাড়া নেশা জাতীয় ওষুধ বিক্রিসহ ওষুধের দাম বেশি রাখা, মেয়াদ উর্ত্তীণ ওষুধ এবং ড্রাগসের রেজিস্ট্রেশন বিহীন ওষুধ বিক্রির অপরাধ করার অভিযোগের প্রমাণ পাওয়া যায়। এ সময় নেশা জাতীয় বিভিন্ন ওষুধ জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে বিভিন্ন পরিমাণে আর্থিক দণ্ড প্রদান করা হয়। আগামিতে র‌্যাবের এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান পরিচালনাকালে জেলা ড্রাগ সুপারের প্রতিনিধি শামসুজ্জামান শাহীনসহ র‌্যাব ও প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno