আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৪০

ওয়ার্কশপ কর্মচারীকে হত্যা মামলায় মা-ছেলেসহ পাঁচজন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে ওয়ার্কশপ কর্মচারী নাহিদ হাসান হত্যা মামলায় জড়িত মা-ছেলেসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২৫ ফেব্রুয়ারি) বিকাল থেকে গভীর রাত পর্যন্ত ঢাকা ও টাঙ্গাইলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় ওয়ার্কশপ থেকে চুরি যাওয়া একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন এ তথ্য জানান।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ঘাটাইল উপজেলার কামারচালা গ্রামের আবুল হোসেনের ছেলে মো. সোহাগ(১৫) ও তার মা খাদিজা(৩৩), একই উপজেলার নিয়ামতপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. নাজমুল(২০), নলমা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে সালমান জাহান জান্নাত(২১) ও জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তরুণীআটা গ্রামের ফজলুল হক।


ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন প্রেস ব্রিফিংয়ে বলেন, গত ২২ ফেব্রুয়ারি ঘাটাইল উপজেলায় মনির ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভেতর থেকে নাহিদ হাসান নামে এক ওয়ার্কশপ কর্মচারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে হত্যাকারীরা ওয়ার্কশপের ভেতরে থাকা একটি মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে এ হত্যাকান্ডের বিষয়ে গোয়েন্দা নজরদারি চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno