আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৯:৩১

করটিয়াস্থ আনছারী কমপ্লেক্সে ইফতার ও দোয়া মাহফিল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের অন্যতম বাণিজ্যিক এলাকা করটিয়ায় অবস্থিত আনছারী কমপ্লেক্সের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার(১০ এপ্রিল) করটিয়া বাজারে শ’ শ’ ধর্মপ্রাণ রোজাদারদের অংশ গ্রহনে ওই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এ সময় টাঙ্গাইল পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক আলমগীর, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক(১) বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ,

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান রফিক, কৃষি বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিঞ্জু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আমিরুল ইসলাম খান, করটিয়া ইউপি চেয়ারম্যান খালেকুজ্জামান চৌধুরী মজনু, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. হযরত আলী, করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর সিকদার প্রমুখ ওই ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেন।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ব্যবসায়ী নেতাকর্মীসহ আমন্ত্রিত অতিথি, ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তি এবং স্থানীয় মুসল্লিরা ইফতার ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।


এ সময় ‘আনছারী কমপ্লেক্স’র মালিক টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহজাহান আনছারী ইফতার ও দোয়া মাহফিলের অংশ গ্রহনকারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno