আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  বিকাল ৪:২৫

কালিহাতীতে কোটি টাকার হেরোইন সহ যুবক আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হামিদপুর বাজার থেকে রোববার(২৩ এপ্রিল) এক কোটি ১৫ লাখ টাকা মূল্যের এক কেজি ১৫০ গ্রাম হেরোইন সহ মানিক চান সওদাগর নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১৪)। র‌্যাব-১৪ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। আটককৃত মো. মানিক চান সওদাগর(২৮) রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার গৌরীহারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।


র‌্যাব-১৪ জানায়, গোপনে সংবাদ পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে কালিহাতী উপজেলার হামিদপুর বাজারে অভিযান চালানো হয়। অভিযানে এক কেজি ১৫০ গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য হেরোইন সহ মানিক চান সওদাগরকে আটক করা হয়।

আটককৃত মানিক চান সওদাগর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তিনি আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। রাজশাহী থেকে হেরোইন এনে টাঙ্গাইলের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন। তারই ধারাবাহিকতায় কালিহাতী উপজেলার হামিদপুর বাজারে এসেছিলেন।


র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃত মানিক চান সওদাগরের নামে ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালিহাতী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno