আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৫৬

কালিহাতীতে জরায়ুমুখের ক্যান্সার প্রতিরোধে টিকাদান কর্মসূচির উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে জরায়ুমুখের ক্যান্সার প্রতিরোধে ১০-১৪ বছর বয়সী মেয়েদের হিউম্যান পাপিলোমা ভাইরাস(এইচপিভি) টিকাদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

রোববার (১৫ অক্টোবর) সকালে কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন, টাঙ্গাইল-৪( কালিহাতী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারি।


উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাহেদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তফা কবীর, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হালিম ও কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম মিঞা প্রমুখ।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাহেদুর রহমান জানান, কালিহাতী উপজেলায় মোট ৩২৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ১০ থেকে ১৪ বছর বয়সী বিদ্যালয়গামী এবং বিদ্যালয় বহির্ভূত সহ মোট ২১ হাজার ১৩৩ জন কিশোরীকে সারভারিক্স নামক হিউম্যান পাপিলোমা ভাইরাস (এইচপিভি) নামের এই টিকার আওতায় আনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno