আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:৫৫

কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে মা-মেয়ে সহ চারজন নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের পাশে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের কামাঙ্খার মোড়ে বুধবার (১৯ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটার দিকে ট্রেনে কাটা পড়ে মা ও মেয়েসহ চারজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।


নিহতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার নিকরাইল দাসপাড়ার স্বর্গীয় গোপাল দাসের স্ত্রী বাসন্তী রাণী দাস(৬০), স্বর্গীয় অনাথ দাসের স্ত্রী আরতী রাণী দাস(৫৫), একই এলাকার হরি বন্ধুর স্ত্রী শান্তি রাণী(৪৫) ও তাদের মেয়ে শিল্পী রাণী(৩০)। শান্তি রাণী ও শিল্পী রাণী সম্পর্কে মা-মেয়ে।


স্বজনরা জানায়, হতাহতরা বুধবার ভোরে বাড়ি থেকে কালিহাতীর এক নেতার বাড়ি থেকে অনুদান আনতে যাচ্ছিলেন। ঈদ যাত্রায় মহাসড়কে গাড়ি বেড়ে যাওয়ায় তারা রেল লাইন ধরে হাটছিলেন। এ সময় দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনটি কামাক্ষার মোড়ে পৌঁছলে ওই নারীরা ট্রেনে কাটা পড়ে।

ঘটনাস্থলেই বাসন্ত রাণী, আরতী রাণী দাস, মা শান্তি রাণী ও তার মেয়ে শিল্পী রাণী নিহত হয়। এ ঘটনায় আহত আরও এক নারীকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের বাড়িতে শোকের মাতম চলছে।


বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশের উপ-পরিদর্শক(এসআই) নাজমুল হোসেন জানান, বুধবার ভোরে পাঁচজন নারী রেললাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় একতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই চারজনের মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno