আজ- ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৫:০৫

কালিহাতীতে ডেঙ্গু প্রতিরোধে আ’লীগের পরিচ্ছন্নতা অভিযান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে ডেঙ্গু প্রতিরোধে উপজেলা আওয়ামী লীগের একাংশের উদ্যোগে তিন দিনব্যাপী পরিচ্ছন্নতা অভিযান শুরু করা হয়েছে। বুধবার(৩১ জুলাই) সকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ৩১ জুলাই, ২ ও ৩ আগস্ট উপজেলাব্যাপী তিন দিনের পরিচ্ছন্নতা অভিযানের প্রথম দিনে জনসচেতনতা মূলক র‌্যালি ও লিফলেট বিতরণ করা হয়।

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলীর সভাপতিত্বে পরিচ্ছন্নতা অভিযানে নেতৃত্ব দেন, সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি।
সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে র‌্যালির আগে ডেঙ্গু পরিস্থিতি প্রতিরোধে করণীয়, সচেতনতা, পরামর্শ ও দিক-নির্দেশনামূলক বক্তব্য দেন। শেষে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া, কোষাধ্যক্ষ অজয় কুমার দে লিটন, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। র‌্যালিতে আওয়ামীলেিগর নেতাকর্মী, সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno