আজ- ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  দুপুর ১:৩৫

কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখী সংঘর্ষে এক ট্রাকের চালক নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার চরভাবলা নামক স্থানে বৃহস্পতিবার(২৩ মার্চ) ভোরে বিপরীতগামী দুইটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষে একটি ট্রাকের চালক নিহত হয়েছেন।

নিহত ট্রাক চালক জহিরুল ইসলাম(৩০) রাজশাহীর বাঘা উপজেলার হেলালপুর গ্রামের আব্দুল কুদ্দুস নুরু মিয়ার ছেলে। এ ঘটনায় অপর ট্রাকের চালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন।


দুর্ঘটনা কবলিত ট্রাকের চালকের সহকারী(হেলপার) আহত মো. হায়দার জানান, তারা ঘোড়াশাল থেকে চিনি নিয়ে রাজশাহী যাচ্ছিলেন। পথে কালিহাতী উপজেলার চরভাবলা নামকস্থানে পৌঁছলে বগুড়া থেকে ঢাকাগামী আলু ভর্তি একটি ট্রাকের সঙ্গে তাদের ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলু ভর্তি ট্রাকের চালক নিহত হন।

এসময় আহত হন চিনি ভর্তি ট্রাকের চালক এবং আলু ভর্তি ট্রাকের সহকারী। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। চিনি ভর্তি ট্রাকের চালকের অবস্থা আশঙ্কাজনক। আহত ওই ট্রাক চালক রাজশাহী জেলার চারঘাট উপজেলার বড়বড়িয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আফছার উদ্দিন।


এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ(ওসি) সফিকুল ইসলাম জানান, দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno