আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:২২

কালিহাতীতে দুই ফার্মেসীকে জরিমানা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ও জোকারচর বাজারে মূল্য বিহীন ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার অপরাধে দুইটি ফার্মেসীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার(৪ এপ্রিল) টাঙ্গাইলে কর্মরত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিপ্তরের সহকারী পরিচালক সিকদার শাহীনুর আলমের নেতৃত্বাধীন বাজার তদারকি টিম ওই জরিমানা করেন।


প্রচুর পরিমাণে মূল্য বিহীন ওষুধ(ফিজিশিয়ান স্যাম্পল) ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ রাখায় মেসার্স হক মেডিকেল হলকে ১০ হাজার ও বিসমিল্লাহ মেডিকেল হল নামক ফার্মেসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।


জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম জানান, তদারকি মূলক অভিযানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর মো. আনোয়ারুল ইসলাম ও জেলা পুলিশের সদস্যরা অংশ নেন।


তিনি আরও জানান, অভিযানে সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অনুসারে ভোক্তা অধিকার বিরোধী কার্যাকলাপ থেকে বিরত থাকার অনুরোধ জানানো হয়। ব্যবসায়ীদের বেচাঁকেনার রশিদ সংরক্ষণ, মূল্য তালিকা প্রদর্শন করতে হ্যান্ড মাইকে প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno