আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ১২:০২

কালিহাতীতে নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে পিকনিকের নৌকা থেকে পড়ে নিখোঁজের ১৩ ঘণ্টা পর শাকিল নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খিলগাতী এলাকার বংশাইর শাখা লাঙ্গুলিয়া নদী থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শাকিল(১৯) একই উপজেলার বল্লা ইউনিয়নের রামপুর(কুকরাইল) গ্রামের আব্দুর রউফের (রব্বানী) ছেলে ।


স্থানীয়রা জানায়, ২৫ জন বন্ধু মিলে রোববার সকালে রামপুর থেকে নৌকাযোগে সখীপুর উপজেলার বহেড়াতৈল বিলে পিকনিকে যায়। সেখান থেকে বিকালে তারা রওনা হয়ে কালিহাতী উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খিলগাতী এলাকায় পৌঁছলে রাত ৮ টার দিকে হঠাৎ নৌকা থেকে শাকিল পড়ে যায়। পরে বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করে না পাওয়ায় ফায়ার সার্ভিসে খবর দেয়।


সোমবার সকালে টাঙ্গাইল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে সকাল সাড়ে ৯ টার দিকে খিলগাতী এলাকার বংশাইর শাখা লাঙ্গুলিয়া নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার করে।


টাঙ্গাইল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আলাউদ্দিন জানান, সোমবার সকালে তাদের ডুবুরি দল গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। সকাল সাড়ে ৯ টার দিকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno