আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:৫৬

কালিহাতীতে শিক্ষকের বহিষ্কারের দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোপালদীঘি কেপি ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আরিফুল ইসলামের(নন এমপিও) বিরুদ্ধে অসামাজিক কাজে জড়িত থাকার অভিযোগ ওঠেছে। ওই অভিযোগের বিচারের দাবিতে বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা মঙ্গলবার(৯ জুলাই) মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক মো. আরিফুল ইসলাম গা ঢাকা দিয়েছে।
আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, সম্প্রতি আরিফ স্যার উপজেলার এলেঙ্গায় একটি বাড়িতে তার পরিচালিত নতুন কুড়ি কোচিং সেন্টার ও একই বিদ্যালযের জনৈক এক ছাত্রের মায়ের সাথে আপত্তিকর অবস্থায় স্থানীয়দের হাতে ধরা পড়েন। বিষয়টি বিদ্যালয় ও স্থানীয় এলাকায় জানাজানি হলে বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী অভিযুক্ত শিক্ষকের বহিষ্কারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে প্রধান শিক্ষকের কাছে স্মারকলিপি দেয়।
প্রধান শিক্ষক মো. শাহ আলম জানান, ঘটনাটি আমাদের বিদ্যালয়ের বাইরে কোথাও হয়েছে বলে শুনেছি। প্রাথমিকভাবে অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ে আসতে বিরত থাকতে বলা হয়েছে। ম্যানিজিং কমিটির সভায় বিষয়টি নিয়ে আলোচনা করে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।
অভিযুক্ত শিক্ষক মো. আরিফুল ইসলাম বলেন, আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য উদ্দেশ্যমূলক ভাবে আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি অবগত নই। আপনাদের কাছে এইমাত্র জানলাম, শিক্ষা অফিসারের মাধ্যমে তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno