আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৪৬

কালিহাতীতে স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল ইভেণ্ট অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে জেলা প্রশাসক আন্তঃউপজেলা স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল ইভেণ্ট অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২০ মার্চ) উপজেলা পরিষদের হলরুমে প্রতিযোগিতার ফাইনাল ইভেণ্টে কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছে কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয়।


ফাইনাল ইভেণ্টে ‘স্মার্টফোন শিক্ষার্থীদের সৃজনশীলতার পথে যতটা সহায়ক তার চেয়ে বেশি প্রতিবন্ধক’ বিষয়ে কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় পক্ষে এবং কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় বিপক্ষে অংশগ্রহণ করে যুক্তি-তর্ক উপস্থাপন করে। ফলাফলে কালিহাতী আরএস পাইলট উচ্চ বিদ্যালয় বিজয়ী ও সেরা বিতার্কিক নির্বাচিত হয়েছে বিপক্ষ দলের তানহা তালুকদার।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ করেন, আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি। বিতর্ক প্রতিযোগিতায় মডারেটরের দায়িত্ব পালন করেন, কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হুসেইন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কালিহাতী উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, এফবিসিসিআইয়ের পরিচালক ও আওয়ামীলীগ নেতা আবু নাসের, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, সাপ্তাহিক গণবিপ্লব পত্রিকার সম্পাদক মোশাররফ হোসেন সিদ্দিকী ঝিন্টু প্রমুখ।


প্রকাশ, গত ৪ মার্চ থেকে শুরু হওয়া স্কুল পর্যায়ে অনুষ্ঠিত জেলা প্রশাসক আন্তঃউপজেলা বিতর্ক প্রতিযোগিতায় উপজেলার ১৮টি বিদ্যালয়ের বিতার্কিক দল পৃথক ৯টি বিষয়ের উপর পক্ষে-বিপক্ষে বক্তব্য উপস্থাপন করে।
প্রতিযোগিতা চলাকালে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno