আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১১:৫৭

কালিহাতীর এমপি’র বিরুদ্ধে নৌকার প্রার্থীর বিপক্ষে কাজ করার অভিযোগ!

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারির বিরুদ্ধে ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে কাজ করার অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার(১৯ জুলাই) দুপুরে টাঙ্গাইল প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে নানা অভিযোগ করেন, কালিহাতী উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার ও বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. ছোরহাব আলী।
লিখিত বক্তব্যে তারা বলেন, এমপি সোহেল হাজারি দলীয় প্রতীক নৌকার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীদের পক্ষ নিয়ে নির্বাচনে সরাসরি প্রচার-প্রচারণা চালাচ্ছেন। সেই সাথে দলীয় প্রার্থীর বিজয়কে তার লালিত সন্ত্রাসী দ্বারা বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে বাঁধাগ্রস্ত করছেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনা স্বাক্ষরিত নৌকা প্রতীক নিয়ে তারা দু’জনেই নির্বাচন করছেন। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তাদের পক্ষে রয়েছেন। কিন্তু কালিহাতী আসনের সংসদ সদস্য সোহেল হাজারি অজ্ঞাত কারণে বিরোধিতা করছেন। তিনি দলীয় প্রতীক নৌকার বিপক্ষে উপজেলা যুবলীগের সহ-সভাপতি সেলিম সিকদারকে বীরবাসিন্দা ইউনিয়নে ও পারখী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো. লিয়াকত আলী তালুকদারকে পারখী ইউনিয়নের নির্বাচনে নৌকার বিদ্রোহী প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন এবং তারা তাঁর(সোহেল হাজারির) প্রার্থী বলে পরিচয় করিয়ে দিচ্ছেন। এতে দলীয় প্রার্থীর বিজয় বাঁধাগ্রস্ত হচ্ছে।
শত বাঁধা সত্ত্বেও ওই দুই ইউনিয়নে তাদের দলীয় প্রতীক নৌকা বিপুল ভোটের ব্যবধানে বিজয় হবে বলে জানান তারা।
তারা আরো জানান, বিদ্রোহী প্রার্থী ও এমপির আওয়ামীলীগ বিরোধী কার্যক্রমের প্রতিবাদ করলে এমপি’র ক্ষমতা বলে স্থানীয় পুলিশ প্রশাসন ও তার সমর্থক দ্বারা বিভিন্ন প্রকার হয়রানী ও জীবন নাশের হুমকী দেয়া হচ্ছে। এমনকি ইউনিয়ন আওয়ামীলীগ নেতা-কর্মী ও সমর্থকদের নৌকার বিদ্রোহী প্রার্থীদের ভোট প্রদানে নানা প্রকার লেন-দেন ও উৎসাহিত করা হচ্ছে বলেও তারা জানান। সুষ্ঠু নির্বাচন ও ভোটাররা ভোট প্রদান করতে পারবে কি না এ নিয়ে সংশয় প্রকাশ করেন তারা।
সংবাদ সম্মেলনকারী অ্যাডভোকেট আজিজুর রহমান তালুকদার(তোতা) আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে পারখী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মো. ছোরহাব আলী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে বীরবাসিন্দা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রচার-প্রচারণা চালাচ্ছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলার আওয়ামীলীগের সদস্য আরিফুর রহমান সিকদার, মো. কায়েম উদ্দিন ও বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আকবর হোসেন সহ অন্যান্য নেতাকর্মীরা।
এ বিষয়ে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারির সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও বানোয়াট, আমি সব সময় দলীয় প্রতীক নৌকার পক্ষে আছি এবং থাকবো। দল থেকে যাকেই মনোনয়ন দেয়া হোক না কেন আমি তার পক্ষেই নৌকা প্রতীক নিয়ে কাজ করবো।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno