আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:২৯

কিশোরীকে দিয়ে পতিতাবৃত্তির অভিযোগে দম্পতি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে এক কিশোরীকে দিয়ে পতিতাবৃত্তি করার অভিযোগে এক দম্পতিকে আটক করেছে পুলিশ। পরে তাদের নামে ভূঞাপুর থানায় মানবপাচার ও যৌন নিগ্রহের মামলা দায়ের করা হয়। শুক্রবার (১৯ মে) সকালে গোপালপুর উপজেলার নলীন এলাকা থেকে ভুক্তভোগী কিশোরীসহ ওই দম্পতিকে আটক করে ভূঞাপুর থানায় সোপর্দ করে গোপালপুর থানা পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মন্ডলের ছেলে মিন্টু মন্ডল(৩৮) এবং তার স্ত্রী তানিয়া (৩২)। অন্যদিকে উদ্ধার করা ওই কিশোরীর বাড়ি সাতক্ষীরা জেলায়। তাকে ভূঞাপুর থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।


জানাগেছে, গ্রেপ্তারকৃত মিন্টু মন্ডল ভূঞাপুর পৌরসভার ফসলান্দি এলাকায় নুরুল ইসলামের বাসা ভাড়া নিয়ে দেশের বিভিন্ন এলাকা থেকে নারী এনে পতিতাবৃত্তি চালাতেন। এহেন কর্মকাণ্ডে তার স্ত্রী তানিয়াও জড়িত। গত ২৩ মার্চ সাতক্ষীরা থেকে এক কিশোরীকে ভূঞাপুর এনে তাকে দিয়ে উপজেলার বিভিন্ন বাসা-বাড়িতে পতিতাবৃত্তির কাজ করান অভিযুক্ত দম্পতি। এরই ধারাবাহিকতায় শুক্রবার (১৯ মে) মিন্টু ও তার স্ত্রী তানিয়া ওই কিশোরীকে পতিতাবৃত্তির জন্য গোপালপুরের নলীন এলাকার একটি বাসায় নিয়ে যান।

স্থানীয়দের সন্দেহ হলে ওই কিশোরীসহ অভিযুক্ত দম্পতিকে আটক করে পুলিশে সোপর্দ করে তারা। এ ঘটনায় শুক্রবার দুপুরে সাতক্ষীরার বাসিন্দা ওই কিশোরীর বাবা বাদী হয়ে মিন্টু মন্ডল ও তার স্ত্রী তানিয়ার নামে মানবপাচার ও যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের করেন।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. ফরিদুল ইসলাম জানান, ওই কিশোরীকে সাতক্ষীরা থেকে এনে মিন্টু ও তার স্ত্রী পতিতাবৃত্তি চালাতেন। এছাড়া তার স্ত্রীও পতিতাবৃত্তির কাজে জড়িত। স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করে। শনিবার (২০ মে) তাদের আদালতে পাঠানো হবে। এছাড়া সাতক্ষীরা থেকে আনা ওই কিশোরীর মেডিক্যাল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলেও জানান ওসি।


তিনি আরও জানান, ওই কিশোরীর বাবা বাদী হয়ে মিন্টু মন্ডল ও তার স্ত্রী তানিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। বর্তমানে তাদেরকে থানা হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno