আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৩৩

‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত

 

দৃষ্টি বিনোদন ডেস্ক:

‘কেজিএফ’ মানেই যেন বক্স অফিসে ঝড়। ঝিমিয়ে পড়া কন্নড় সিনেমা জগৎকে জাদুবলে চাঙা করেছে সিনেমাটি। বহুল নন্দিত সিনেমাটির সিকুয়েলও ব্যাপক সাড়া জাগায়। ২০২২ সালের এপ্রিলে যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’ মুক্তি পেয়েছিল। প্রথম সিনেমার পর সিকুয়েলও সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলে।


সিনেমাটির তৃতীয় কিস্তি নিয়ে ভক্তদের মনে ছিল সংশয় রয়েই গেছে। তবে সেই সংশয় দূর করলেন নির্মাতা প্রশান্ত নীল। এই নির্মাতা জানিয়েছেন ‘কেজিএফ থ্রি’র স্ক্রিপ্ট প্রস্তুত হয়ে গেছে।


ভারতীয় গণমাধ্যম পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে প্রশান্ত নীল বলেছেন, আমি পরিচালনা করব কিনা জানি না, তবে যশ সবসময়েই থাকবেন। গুরুত্ব দিয়েই বলি এবার, কেজিএফ থ্রি হবে। তবে আমরা এই ব্যাপারে কোনো ঘোষণা দিচ্ছি না এখনই।


এই নির্মাতা আরও জানান, সিনেমার স্ক্রিপ্ট তৈরি হয়ে গেছে ইতোমধ্যেই। ‘কেজিএফ টু’ শেষ হয়েছিল ভারতীয় নৌবাহিনীর রকির স্বর্ণে ভরা জাহাজে বোমা ছুড়ে মারা দিয়ে। তৃতীয় কিস্তিতে দেখা যাবে এর পরের ঘটনা।


প্রশান্ত বর্তমানে প্রভাসের ‘সালার’ মুক্তি নিয়ে ব্যস্ত আছেন। ধারণা করা হচ্ছে এটি কেজিএফ ইউনিভার্সের অংশ। ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno