আজ- ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সন্ধ্যা ৬:৫০

খালেদা-তারেক আগামি নির্বাচনে অংশ নিতে পারবেন না :: তারানা হালিম

 

দৃষ্টি নিউজ:


তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস-চেয়র‌্যান তারেক রহমান দু’জনই দুর্নীতি মামলায় আদালত কর্তৃক সাজাপ্রাপ্ত। তাই খালেদা জিয়া ও তারেক রহমান সংবিধান অনুযায়ী আগামি নির্বাচনে অংশ নিতে পারবেন না। বিষয়টি নিয়ে কোন বির্তক করা আদালত অবমাননার সামিল। বেগম খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে মিথ্যাচার করছে বিএনপি নেতৃবৃন্দ। তাকে যথাযথ চিকিৎসাসহ সকল সুযোগ-সুবিধা দিচ্ছে সরকার। যদি উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে পাঠাতে হয়, তাহলে সরকার তাই করবে। তথ্য প্রতিমন্ত্রী মঙ্গলবার(২৪ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতনিময় সভায় যোগদানের আগে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, তারেক রহমান যেহেতু তার পাসপোর্ট নবায়ন না করে সরকারের কাছে ফেরত দিয়েছে। তাহলে প্রশ্ন থাকে তিনি কিভাবে বাংলাদেশের নাগরিক থাকেন?
তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, সরকার যথাযথ প্রক্রিয়ার মাধ্যমেই দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবে।
পরে তিনি টাঙ্গাইল জেলা এবং দেলদুয়ার ও নাগারপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে আগামি জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতিসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।
এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক সহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno