আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  দুপুর ২:১৭

গোপালপুরে ১৬১ বস্তা ইউরিয়া সার চুরির অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ধোপাকান্দি ইউনিয়নের সাজানপুর বাজারস্থ বিসিআইসি’র সার পরিবেশক মেসার্স এম হোসেন ট্রেডার্সের গোডাউনের তালা ভেঙ্গে ১৬১ বস্তা ইউরিয়া সার চুরি যাওয়ার অভিযোগ ওঠেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে আটক করেছে।


স্থানীয়রা জানায়, বুধবার (১৭ জানুয়ারি) ভোর ৩টার দিকে গোডাউনের তালা ভাঙা দেখে বাজারের পাহারাদার সাজানপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতিকে জানান। পরে দোকানের পরিচালক গনেশ চন্দ্র পাল স্টক মিলিয়ে ১৬১ বস্তা সার খোয়া গেছে বলে জানান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- রাতের আঁধারে চোরচক্র গোডাউনের তালা ভেঙ্গে ১৬১ বস্তা ইউরিয়া সার গাড়িতে উঠিয়ে চম্পট দিয়েছে।


গনেশ চন্দ্র পাল জানান, বুধবার ভোরে পাহারাদার ও বাজার ব্যবসায়ী সমিতির সভাপতির ফোন পেয়ে তিনি দোকানে এসে স্টক থেকে সরকারের ভর্তুকিকৃত ১৬১ বস্তা ইউরিয়া সার খোঁয়া যাওয়ার বিষয়টি নিশ্চিত হন।


স্থানীয় বাসিন্দা সালাউদ্দিন লিটন অভিযোগ করেন, গত পরশু রাতেও এক ভ্যান চালকের চারটি ব্যাটারি চুরি হয়েছে। এছাড়া এলাকায় মাঝে মধ্যেই ছোটখাচ চুরির ঘটনা ঘটছে। তিনি অপরাধীদের দ্রæত আইনের আওতায় আনার দাবি জানান।


সাজানপুর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. বাহাদুর জানান, খবর পেয়ে বুধবার ভোরেই তিনি ঘটনাস্থলে এসে দোকান মালিককে তালা ভাঙ্গা থাকার বিষয়টি মুঠোফোনে জানান। পাহারাদারকে জিজ্ঞাসাবাদ করলে রাতে সন্দেহভাজন তিন ব্যক্তিকে দৌঁড়ে পালাতে দেখেছেন বলে জানান। তবে তারা কোন গাড়ি ব্যবহার করেন নি বলে জানান।


টাঙ্গাইল জেলা ফার্টিলাইজার অ্যাসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক হুমায়ুুন কবির দাবি করেন, মেসার্স এম হোসেন ট্রেডার্সের গোডাউনের তালা ভেঙ্গে ১৬১ বস্তা ইউরিয়া সার চুরির বিষয়টি আশ্চর্যের। এত পরিমাণ সার গাড়ি ছাড়া নেওয়া সম্ভব নয় বলে মনে করা যায়।

তিনি জানান, পুলিশ এসে ঘটনাস্থলে পরিদর্শন করেছে। দ্রæত তদন্ত করে চুরি যাওয়া সার উদ্ধার করতে না পারলে চলতি বোরো মৌসুমে সাজানপুরের কৃষকরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবে।


গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে। মালামাল উদ্ধারে পুলিশ অভিযান শুরু করে দিয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno