আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৩৩

ঘাটাইলের বর্ষিয়ান আ’লীগ নেতা সামু’র দাফন সম্পন্ন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের বর্ষীয়ান রাজনীতিক, সাবেক উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু’র জানাজা নামাজ ও দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার(১১ ফেব্রুয়ারি) উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের মানিকপুর দাখিল মাদ্রসা প্রাঙ্গণে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বৃহস্পতিবার সকালে নজরুল ইসলাম খান সামুর জানাজা নামাজে সর্বস্তরের হাজারো মানুষের ঢল নামে।

স্থানীয় সংসদ সদস্য আতাউর রহমান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু, পৌর মেয়র শহিদুজ্জামান খান শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক উপাচার্য অধ্যাপক কামরুল হাসান খান,

ঘাটাইলের সাবেক এমপি আমানুর রহমান খান রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরজু, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেয়।

এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগের নেতাকর্মীসহ স্থানীয় বিপুল সংখ্যক মানুষ জানাজা নামাজে অংশগ্রহণ করেন। অশ্রুসিক্ত নয়নে তারা প্রিয় নেতাকে শেষ বিদায় জানায়।

নজরুল ইসলাম খান সামু বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত ৩টার দিকে ঢাকার বনশ্রীতে অবস্থিত শমরিতা হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দির্ঘদিন যাবৎ ডায়াবেটিস, হৃদরোগ এবং বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ মেয়ে এবং ২ ছেলেসহ অসংখ্য সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

প্রকাশ, ঘাটাইল উপজেলার বিস্তীর্ণ পাহাড়িয়া অঞ্চলের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান সামু ছিলেন উপজেলা আওয়ামী লীগের বয়োজ্যেষ্ঠ রাজনীতিক ও জনপ্রিয় গণপ্রতিনিধি।

তিনি সাবেক সন্ধ্যানপুর ইউনিয়নের (বর্তমান সংগ্রামপুর ইউনিয়ন) ১৯৭৮ ও ১৯৮৩ সালে চেয়ারম্যান নির্বাচিত হন। পরে ১৯৯০ সাল, ২০০৯ এবং ২০১৪ সালে ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হন সামু।

ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন তিনি। জেলা আওয়ামী লীগের তিনি ছিলেন সম্মানিত সদস্য।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno