আজ- ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:২২

ঘাটাইলে আ’লীগ নেতার টাকা ছিনতাইয়ের মামলার তদন্তে পিবিআই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়ায় সিটি ব্যাংক থেকে টাকা উঠিয়ে ফেরার পথে আওয়ামীলীগ নেতা মো. মজিবুর রহমানকে নাজেহাল করে দুই লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তের দায়িত্ব পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনকে(পিবিআই) দেওয়া হয়েছে।

সোমবার(২৪ মে) টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ঘাটাইল আমলী আদালতের বিচারক রুপন কুমার দাস মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের আদেশ দেন।

মামলা সূত্রে প্রকাশ, বৃহস্পতিবার(২০ মে) দুপুর পৌনে এক টার দিকে দেওপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষক মো. মজিবুর রহমান ধলাপাড়া বাজারের সিটি ব্যাংকের শাখা থেকে দুই লাখ টাকা উত্তোলন করে বাড়ি ফেরার জন্য রাস্তায় বের হন।

তিনি ধলাপাড়া বাজারের গাংগাইর মোড়ে পৌঁছলে আগে থেকে অপেক্ষমান দক্ষিণ ধলাপাড়া গ্রামের ১৮-২০জন বখাটে অতর্কিতভাবে ঘিরে ফেলে এবং মুখ ও হাত চেপে ধরে পকেটে থাকা টাকা ছিনিেিয় নিয়ে তাকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়।

ছিনতাইয়ের শিকার আ’লীগ নেতা ও আমজানী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমান বিএসসি জানান, ছিনতাইকারীরা স্থানীয় হওয়ায় তার পরিচিত।

ছিনতাইকারীদের মধ্যে দক্ষিণ ধলাপাড়া গ্রামের মৃত ইয়ার মামুদ ঠান্ডুর ছেলে শাহীন ওরফে পলিথিন শাহীন(৩৫), মৃত মিনহাজ উদ্দিনের ছেলে মো. চন্দন মিয়া(৩০), মৃত শাজাহানের ছেলে মো. জাহাঙ্গীর আলম(৩২), মো. ছেন্টু মিয়ার ছেলে মো. সিফাত হোসেন(২৩), মৃত মর্তুজ আলীর ছেলে মো. ইব্রাহিম মিয়া(৩০), মো. তুষার মিয়ার ছেলে মো. আকাশ মিয়া(২৪), মো. শাজাহান মিয়ার ছেলে মো. শরীফ মিয়া(২৮) সহ ১০-২০জন বখাটের নামে তিনি আদালতে মামলা দায়ের করেছেন।

শিক্ষক মজিবুর রহমান আরও জানান, উল্লেখিত অভিযুক্তরা ঘাটাইল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আরিফ হোসেনের নেতৃত্বে স্থানীয় পর্যায়ে নানা অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno