আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:৩৫

ঘাটাইলে কলাবাগান থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের সরাবাড়ী এলাকার একটি কলাবাগান থেকে শুক্রবার(২৮ জানুয়ারি) সকালে মারুফ হোসেন(১৪) নামে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মারুফ পাশের সখীপুর উপজেলার কাকরাজান ইউনিয়নের গড়বাড়ী গ্রামের ফারুক হোসেনের ছেলে। ঘাটাইল থানার ওসি আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত মারুফ হোসেন কালিহাতী উপজেলার রৌহা হাফিজিয়া মাদ্রাসায় পড়ালেখা করতেন। মাদ্রাসা বন্ধ থাকায় বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে মারুফ তার বড়ভাই অটোরিকশা চালক বাবর আলীর সঙ্গে ঘাটাইলের দেওপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে যান।

দেওপাড়া বাজার থেকে দুই ভাই মিলে কলা কেনেন। ছোট ভাইকে অটোরিকশায় রেখে বড়ভাই বাবর আলী ক্রয়কৃত কলা মামা বাড়িতে রেখে আসতে যান। কলা রেখে বাজারে ফিরে বাবর আলী অটোরিকশা ও তার ভাইকে দেখতে না পেয়ে বাজারেই অপেক্ষা করতে থাকেন। দীর্ঘসময়ে মারুফ ফিরে না আসায় বড়ভাই বাবর আলী গভীর রাত পর্যন্ত খোঁজাখুঁজি করেন।


রসুলপুর ইউপি সদস্য নূরুল ইসলাম জানান, শুক্রবার সকালে স্থানীয়রা উপজেলার সরাবাড়িতে একটি অজ্ঞাত শিশুর লাশ কলাবাগানের ভেতরে গলায় চাঁদর পেঁচানো অবস্থায় দেখতে পান।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে মারুফের বড় ভাই বাবর আলী ঘটনাস্থলে গিয়ে লাশটি শনাক্ত করেন।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, ঘটনাটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যেই তাকে হত্যা করা হয়েছে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno