আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৫০

ঘাটাইলে কৃমি নাশক ওষুধ খেয়ে অর্ধশতাধিক শিক্ষার্থী অসুস্থ

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-50
টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গালা গণবালিকা উচ্চ বিদ্যালয়ে মঙ্গলবার(৪ এপ্রিল) সকালে কৃমি নাশক ওষুধ খেয়ে অর্ধশতাধিক শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়েছে। তাদেরকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।
শিক্ষক ও শিক্ষার্থীদের স্বজনরা জানায়, জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলার গালা গণবালিকা উচ্চ বিদ্যালয়ে কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হয়। ট্যাবলেট খাওয়ার পর পরই তারা অসুস্থ হয়ে পড়ে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আ. লতিফ জানান, কৃমি নাশক এ ট্যাবলেট খাওয়ানোর পর পরই বিদ্যালয়ের শিক্ষার্থীরা অসুস্থ হতে থাকে। এতে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষার্থীরা ভয়ে আতঙ্কিত হয়ে পড়ে। তাদেরকে ভ্যান, নসিমন ও গাড়িতে করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়। বর্তমানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শিক্ষার্থী ভর্তি রয়েছে বলেও জানান তিনি।
ঘাটাইল উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. নারায়ন চন্দ্র সাহা জানান, এতে ভয় বা চিন্তার কোন কারণ নেই। তাছাড়া শিক্ষার্থীদের মধ্যে ‘আতঙ্ক’ ছড়িয়ে পড়ায় তারা অসুস্থতা বোধ করেছে। পরিস্থিতি আমাদের নিয়ন্ত্রণে রয়েছে।
ঘাটাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম সামু, পৌর মেয়র শহিদুজ্জামান শহীদ সহ উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা অসুস্থ শিক্ষার্থীদের দেখতে যান এবং তাদের খোঁজখবর নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno