আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:৪১

ঘাটাইলে গলাকেটে অটোরিকশা চালক খুন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পোড়াবাড়ি-গরোবাজার আঞ্চলিক সড়কে খাগড়াটা নামক স্থানে শুক্রবার (৭ এপ্রিল) রাত ১০টার দিকে ঈমান আলী(৩৮) নামে এক অটোরিকশা চালককে গলাকেটে খুন করা হয়েছে। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ঈমান আলী ঘাটাইল উপজেলার দড়িচৈথট্ট গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি পেশায় ব্যাটারিচালিত অটোরিকশা চালক।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ঈমান আলী শুক্রবার রাতে পোড়াবাড়ি-গারোবাজার সড়ক দিয়ে গারোবাচার থেকে অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন। রাত ১০টার দিকে ওই সড়কের খাগড়াটা এলাকায় পৌঁছলে ছিনতাইকারীরা সড়ক অবরোধ করে তার অটোরিকশা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় অটোরিকশা চালক ঈমান আলী বাঁধা দেওয়ায় ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে ইমান আলীর গলায় আঘাত করলে তার শ্বাসনালি কেটে যায়। আহত অবস্থায়ই তিনি অটোরিকশা চালিয়ে লোকালয়ে চলে আসেন ও চিৎকার করতে থাকেন। তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গেলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঈমান আলীকে মৃত ঘোষণা করেন।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, লাশের গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno