আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  বিকাল ৩:০০

ঘাটাইলে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল ঘাটাইল উপজেলায় সাগরদিঘী ইউনিয়নের কামালপুর গ্রাম থেকে সোমবার (১৯ এপ্রিল) দুপুরে বানেছা বেগম (৪০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

তিনি উপজেলার সাগরদিঘী ইউনিয়নের কামালপুর গ্রামের শমসের আলীর মেয়ে। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে স্বামী খোকন পলাতক রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামী পরিত্যক্তা নিহত বানেছা বেগম দীর্ঘদিন ধরে গার্মেন্টসে চাকুরি করে এক ছেলে ও এক মেয়ে নিয়ে গাজীপুরে বসবাস করতেন। ছেলে বাবলু বিয়ে করে শ্বশুর বাড়ি চলে যায়। এরইমধ্যে তার পরিচয় হয় মির্জাপুর উপজেলার বাঁশতৈল গ্রামের গাড়ি চালক খোকন মিয়ার সাথে।

গোপনে তারা বিয়েও করেন। বিয়ের কিছুদিন পরেই খোকন মিয়া বিভিন্ন অজুহাতে বানেছার জমানো টাকা হাতিয়ে নিতে থাকে।

একপর্যায়ে খোকনের হাত থেকে নিস্তার পেতে মেয়েকে নিয়ে চলে আসেন নিজ গ্রামে। পৈত্রিক জমিতে বাড়ি করে সেখানেই গত এক বছর ধরে মেয়েকে নিয়ে বসবাস করছিলেন।

এখানেও মাঝে মাঝে খোকন মিয়া এসে টাকার জন্য বিভিন্ন ভাবে নির্যাতন করতেন। বাধ্য হয়ে কিছুদিন আগে খোকনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে আদালতে মামলাও দায়ের করেন ওই গৃহবধূ।

বিভিন্ন ভাবে নিষেধ করা সত্বেও খোকন মাঝে মাঝেই বানেছার বাড়িতে আসতো। গত দুইদিন যাবত এখানেই অবস্থান করছিলেন খোকন।

সোমবার দুপুরে বানেছার মা বাড়ির গেটে তালা দেখে সন্দেহ হলে প্রতিবেশিদের সহায়তায় তালা ভেঙে ঘরে কম্বল দিয়ে ঢাকা অবস্থায় বানেছার মৃতদেহ দেখতে পান। স্হানীয়রা পুলিশে খবর দিলে সাগরদিঘী তদন্ত কেন্দ্রের এবং ঘাটাইল থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে। এই ঘটনার পর থেকে নিহতের স্বামী খোকন পলাতক রয়েছে।

এ বিষয়ে সাগরদিঘী তদন্ত কেন্দ্রের পুলিশ ইন্সপেক্টর(আইসি) জাকির হোসেন বলেন, লাশের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশের ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ঘাটাইল থানার পরিদর্শক(ওসি-তদন্ত) মো. সাইফুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno