আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১১:৩৫

ঘাটাইলে ড্রামট্রাক-অটোভ্যানের সংঘর্ষে প্রতিবন্ধী নির্মাণ শ্রমিক নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে বালুবাহী ড্রামট্রাকের সঙ্গে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে সোহাগ মিয়া নামে এক বাক প্রতিবন্ধী যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার(৩ জানুয়ারি) সকালে ঘাটাইল-ভূঞাপুর আঞ্চলিক সড়কে ঘাটাইল পৌরসভার শাপলা পার্ক মোড়ে সংঘটিত ওই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন।


নিহত সোহাগ মিয়া(২৫) ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের ছুনটিয়া গ্রামের আসাদ মিয়ার ছেলে। তিনি পেশায় একজন নির্মাণশ্রমিক(রাজমিস্ত্রী)। আহত নির্মাণ শ্রমিকদের ঘাটাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।


স্থানীয়রা জানায়, বাক প্রতিবন্ধী সোহাগ মিয়া সহ বেশ কয়েকজন নির্মাণ শ্রমিক অটোভ্যানযোগে ঘাটাইলের দিকে যাচ্ছিল। অটোভ্যানটি ঘাটাইল পৌরসভার শাপলা পার্ক মোড়ে পৌঁছলে ভূঞাপুরগামী একটি ড্রামট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ড্রামট্রাকের চাকায় পৃষ্ট হয়ে সোহাগ মিয়া ঘটনাস্থলে মারা যান। এ ঘটনায় ৩-৪ শ্রমিক আহত হয়।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। পরে পুলিশ খবর পেয়ে সোহাগ মিয়ার মরদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঘটনাস্থল থেকে ট্রাক ও ট্রাকে থাকা একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।


ঘাটাইল থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে সোহাগ মিয়া নামে এক রাজমিস্ত্রীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ড্রামট্রাকটি জব্দ করাসহ ট্রাকে থাকা একজনকে আটক করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহত সোহাগ মিয়ার মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno