আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৮:২৮

ঘাটাইলে নিজ ঘরে হাত-পা-মুখ বাঁধা ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নিজ ঘর থেকে সুলতান মাহমুদ(৫০) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ মে) ঘাটাইল থানার অফিসার (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (২৫ মে) দিনগত গভীর রাতে ঘাটাইলের জামুরিয়া ইউনিয়নের গালা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সুলতান ওই গ্রামের বাসিন্দা।


নিহতের বড় ভাই কেএম নাছির উদ্দিন জানান, সুলতান মাহমুদ বাড়িতে একাই থাকতেন। এ ঘটনার ৪-৫ দিন আগে সুলতানের সঙ্গে তাদের যোগাযোগ হয়। গত মঙ্গলবারও (২৩ মে) এলাকার মানুষ তাকে দেখেছে। কিন্তু সুলতানের মোবাইল ফোনে বার বার যোগাযোগ করলেও রিসিভ হচ্ছিল না।

এলাকার অনেকের সঙ্গে যোগাযোগ করেও সুলতানের খবর না পেয়ে পুলিশে চাকুরিরত তার এক ভাগ্নের সঙ্গে যোগাযোগ করেন। পরে তিনি (ভাগ্নে) ঘাটাইল থানায় যোগাযোগ করলে পুলিশ সুলতানের খোঁজে তার বাড়িতে গেলে ঘরের ভেতর খাটের ওপর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় অর্ধগলিত মরদেহ উদ্ধার করে।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে গালা গ্রামে নিজ বাড়ি থেকে সুলতানের মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের স্বজনরা এখনও কোনো অভিযোগ করেনি। তবে এ ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno