আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:১০

ঘাটাইলে প্রাইভেটকার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে তিন বন্ধু নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের লাউয়া গ্রামের হাজিনগর এলাকায় মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১০ টার দিকে প্রাইভেটকার ও মোটর সাইকেলের সংঘর্ষে তিন বন্ধু নিহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন, ঘাটাইল উপজেলার লাউয়া গ্রামের শহীদ মিয়ার ছেলে সোনা মিয়া(২২), একই উপজেলার অষ্টচল্লিশা গ্রামের আব্দুল বাছেদের ছেলে আলমগীর(৩০) এবং ধনবাড়ী উপজেলার শ্রীহরিপুর গ্রামের আবুল হোসেনের ছেলে শামীম মিয়া(২২)। তারা তিন বন্ধু গ্যারেজে কাজ করতেন।


জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তিন বন্ধু মোটরসাইকেল(নং-টাঙ্গাইল-হ-১৩-৪৫৮৪) নিয়ে বেড়াতে বের হন। বিভিন্ন স্থানে বেড়ানোর পর টাঙ্গাইল থেকে ঘাটাইল ফেরার পথে রাত সাড়ে ১০ টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের ঘাটাইলের গুনগ্রামের লাউয়াগ্রামের হাজিনগর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিন বন্ধুর মৃত্যু হয়।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম জানান, ঘটনার পরপরই প্রাইভেটকারটি নিয়ে চালক পালিয়ে গেছে। তিন বন্ধুর মরদেহ উদ্ধার করে ঘাটাইল থানায় নেওয়া হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ স্ব স্ব পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno