আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৩৪

ঘাটাইলে বিজয় দিবসে বঙ্গবন্ধুর ছবিসহ ব্যানার ভাংচুর

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কামালপুরে স্থানীয় সামাজিক সংগঠন মানব কল্যাণ সংঘ আয়োজিত বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসের অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সহ ব্যানার ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

মানব কল্যাণ সংঘের উপদেষ্টা মো. শাহাদত হাজী জানান, মহান বিজয় দিবস উপলক্ষে কামালপুর সুপার মার্কেট সংলগ্ন সংগঠনের কার্যালয়ে স্থানীয় দুই শতাধিক দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণের আয়োজন করা হয়।

এ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সম্বলিত একটি ব্যানার টানিয়ে রাখা হয়। বুধবার দুপুরের দিকে স্থানীয় শুকুর মাহমুদের ছেলে শহিদুল ইসলামের নির্দেশে তার ছেলে সৈকত সহ ৩-৪ যুবক এসে ওই ব্যানার ভাংচুর করে চলে যায়। বিষয়টি উপজেলার শীর্ষ নেতৃবৃন্দদের জানানো হয়েছে।

স্থানীয় গ্রাম পুলিশ লাল মিয়া ও কামালপুর গ্রামের আজিজুল হক, শহিদুল ইসলাম, স্থানীয় দোকানদার আরিফ, ইকবাল সহ অনেকেই জানান, কামালপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সৈকতের নেতৃত্বে কয়েক যুবক এসে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ভাংচুর করে চলে যায়।

অভিযুক্ত সৈকত জানান, তিনি বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করেন নি। ছবি সম্বলিত একটি ব্যানার ছিঁড়ে ফেলেছেন।

শাহাদতরা সাবেক এমপি রানাকে আমন্ত্রণ না জানিয়ে অনুষ্ঠানের আয়োজন করায় এ ঘটনা ঘটিয়েছেন বলে তিনি দাবি করেন।

সাগরদীঘি ইউপি চেয়ারম্যান মো. হেকমত সিকদার জানান, মানব কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ কর্মসূচির জন্য তৈরিকৃত বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ভাংচুর করে সাবেক এমপি

আমানুর রহমান খান রানার অনুসারী ৩-৪ যুবক অত্যন্ত হীনমন্যতার পরিচয় দিয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি শুনেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno