আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ৮:১৫

ঘাটাইলে বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী লাঞ্ছিত

 

দৃষ্টি নিউজ:

Dristy pic-21বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের টাঙ্গাইলের ঘাটাইল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পাল ছাত্রলীগ নেতাদের হাতে লাঞ্ছিত হয়েছেন। বুধবার(৫ এপ্রিল) সকালে বিউবো’র নির্বাহী প্রকৌশলীর নিজ কার্যালয়ে ঘটনাটি ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পাল বাদী হয়ে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। মামলায় ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের জিএস রবিউল ইসলাম তমাল সহ ৭-৮ জনকে অভিযুক্ত করা হয়েছে।
স্থানীয় সূত্র ও মামলার অভিযোগ থেকে জানা যায়, ঘাটাইল  পৌরসভায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পাশে ড্রেন নির্মাণের কাজ চলছে। সে কারণে ঘাটাইল সদর জামে মসজিদের কাছে বিদুৎতের একটি খুটি সরানো নিয়ে পৌরসভার মেয়র শহিদুজ্জামান খানের সাথে নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পালের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির জের ধরে বুধবার(৫ এপ্রিল) সকালে ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের জিএস ছাত্রলীগ নেতা রবিউল আলম তমালের নেতৃত্বে ৭-৮ জন নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে যায়। অফিসে পেয়ে ছাত্রলীগ নেতারা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে তারা নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পালকে কিল, ঘুষি ও লাথি মারতে থাকেন এবং টেনে হিচ্ড়ে তিন তলা থেকে নিচে নামিয়ে আনে। এ সময় তাঁর পড়নের শার্ট ছিড়ে যায় এবং তিনি আহত হন।
বিউবো’র ঘাটাইল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পাল লাঞ্ছিত হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, এসব সন্ত্রাসীরা ইতোপূর্বে তার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় মেয়রের সাথে তার কথা কাটাকাটির বিষয়টি পুঁজি করে এ ঘটনা ঘটিয়েছে।
ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের জিএস রবিউল ইসলাম তমাল জানান, নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পাল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবু ও ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খানের নির্দেশনা না মানায় একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন বলেন, এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী মামলা দায়ের করেছেন। দ্রুতই আসামীদের আইনের আওতায় আনা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন বলেন, ঘটনার পর পরই আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। আমারা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এ ঘটনার নিন্দা জানাই।
উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু বলেন, ছাত্রলীগ নামধারী একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে যা মোটেই কাম্য নয়। এ সব ঘটনায় দলের ভাবমূর্তি নষ্ট হয়। যা সরকারের জন্যও বিব্রতকর।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno