আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:৫৫

ঘাটাইলে বেড়াতে গিয়ে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই স্কুলছাত্র নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে ঘাটাইল উপজেলার বানিয়াপাড়া নামক স্থানে সোমবার(১২ ডিসেম্বর) রাত ৮টার দিকে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছেন। ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হচ্ছেন- ঘাটাইল পৌরসভার চান্দশী গ্রামের আব্দুস ছামাদের ছেলে সাবিক হাসান(১৫) ও উত্তরপাড়ার মুক্তার আলীর ছেলে সুমন মিয়া(১৬)। এ ঘটনায় সিয়াম(১৫) নামে আরও এক স্কুলছাত্র আহত হয়েছেন। তারা তিনজনই ঘাটাইল সরকারি গণ-উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।


পুলিশ ও স্থানীয়রা জানায়- সাবিক, হাসান ও সিয়াম তিনবন্ধু মোটরসাইকেল নিয়ে বেড়ানো শেষে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে বানিয়াপাড়া নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে সাবিক হাসান ও সুমন মিয়া ঘটনাস্থলেই মারা যায় ও সিয়াম গুরুতর আহত হয়। আহতাবস্থায় সিয়ামকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহত দুই স্কুলছাত্রের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত স্কুলছাত্রকে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি দুর্ঘটনার পরপরই পালিয়ে গেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno