আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৩:৩৯

ঘাটাইলে যুবলীগ সভাপতিসহ কারাগারে চার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইলে সরকারি কাজে বাধা ও সরকারি কর্মচারীকে মারধরের অভিযোগে দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ চার জনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার(২৫ সেপ্টেম্বর) বিকালে তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এর আগে রোববার(২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের ঘাটাইল থেকে গ্রেপ্তার করে পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, দেওপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও দেওপাড়া গ্রামের শামসুল হকের ছেলে আব্দুল মতিন(৩৫), একই এলাকার মৃত সাগর সিকদারের ছেলে উজ্জল সিকদার(৪০), মৃত জাফরের ছেলে মো. আলম (৩৮) ও মো. নাজমুল ইসলাম(২৮)।


জানা যায়, টাঙ্গাইল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জারীকারক মো. মোশারফ হোসেন রোববার বেলা ১১ টায় দেওপাড়ার মো. শামসুল হকের স্ত্রী মোছা. আনোয়ারা বেগমের সমন জারী করার জন্য যাচ্ছিলেন। দেওপাড়া ভাঙা ব্রিজের কাছে পৌঁছলে অভিযুক্তরা মোশারফ হোসেনের পথরোধ করে। মোশারফের কাছে ১০০ টাকা দাবি করলে তিনি অস্বীকৃতি জানান।

পরে আব্দুল মতিনের নেতৃত্বে মোশারফ হোসেনকে মারধর করে অভিযুক্তরা। সেখান থেকে উদ্ধার হয়ে বিষয়টি তিনি উর্ধতন কর্মকর্তাকে অবগত করেন। পরে ঘাটাইল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মো. উজ্জল সিকদার, মো. আলম ও মো. নাজমুল ইসলামকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী আব্দুল মতিনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে মো. মোশারফ হোসেন বাদি হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন।


ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. লোকমান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।


টাঙ্গাইল আদালত পরিদর্শক মো. তানবীর আহমেদ জানান, আসামীদের ঘাটাইল-বাসাইল আমলী আদালতে উপস্থিত করে জামিন চাওয়া হয়। পরে আদালতের বিচারক ইসমত আরা তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno