আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১০:৪৩

ঘাটাইলে রাস্তা পাকাকরণের দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী এলাকায় চার কিলোমিটার রাস্তা পাকা করণের দাবিতে ধানের চারা রোপন করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

শনিবার(৯ সেপ্টেম্বর) দুপুরে ওই ইউনিয়নের কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত চার কিলোমিটার রাস্তা পাকা করার দাবিতে সর্বস্তরের জনসাধারণের ব্যানারে ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ঘাটাইল উপজেলা কৃষকলীগের সদস্য সচিব অ্যাডভোকেট আবুবকর সিদ্দিক, পল্লী চিকিৎসক তোফাজ্জল হোসেন খান, ব্যবসায়ী এনামুল হক, সংগ্রামপুর ইউনিয়ন যুব লীগের যুগ্ম-আহ্বায়ক রুমান খান খোকন প্রমুখ।


বক্তরা বলেন, সংগ্রামপুর ইউনিয়নের খুপিবাড়ী কাহারের খাল ব্রিজ থেকে লাহিড়ীবাড়ী ও ফসল হয়ে চাপড়ী হাসান মোড় পর্যন্ত রাস্তা দীর্ঘদিন সংস্কার না করায় মরণ ফাঁদে পরিণত হয়েছে। বেহাল সড়কে শিক্ষার্থীসহ সর্বসাধারণের চলাচল করা দায় হয়ে পড়েছে।


এ বিষয়ে সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন জানান, ওই চার কিলোমিটারের মধ্যে ইতোমধ্যে দেড় কিলোমিটার টেন্ডার প্রক্রিয়ায় রয়েছে। ঠিকাদার নির্বাচন করার পর উত্তর অংশে আধা কিলোমিটার ও দক্ষিণ অংশে এক কিলোমিটার রাস্তা পাকা করা হবে। বাকি অংশ পরবর্তীতে পাকাকরণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno