আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:৫৭

ঘাটাইলে শ্রমিকদের উদ্যোগে তিন কিমি. কাঁচা রাস্তা সংস্কার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল জেলা রিকশা ও ইজিবাইক শ্রমিক ইউনিয়ন ঘাটাইলের খায়ের পাড়া আঞ্চলিক শাখার শ্রমিকরা নিজস্ব উদ্যোগে বৃহস্পতিবার(২৬ অক্টোবর) বাইশকাইল থেকে লোকেরপাড়া পর্যন্ত তিন কিলোমিটার কাঁচা রাস্তা সংস্কার করে দৃষ্টান্ত স্থাপন করেছে।
খায়ের পাড়া আঞ্চলিক শাখার সভাপতি মো. ওমর ফারুক জানান, সাম্প্রতিক বন্যা ও অতিবৃষ্টির কারণে পালিমা-ভূঞাপুর রাস্তার আনেহলা ইউনিয়নের বাইশকাইল থেকে লোকেরপাড়া পর্যন্ত রাস্তাটি খানা-খন্দের কারণে রিকশা-ভ্যান, ইজিবাইকসহ সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। বার বার স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে যোগাযোগ করলেও রাস্তাটি সংস্কারের কোন পদক্ষেপ নেয়নি।
তিনি বলেন, খায়েরপাড়া, পাড়াগ্রাম, আনেহলা, বাইশকাইল, যোগীহাটি ও লোকেরপাড়াসহ এ এলাকার জনসাধারণের চলাচলের সুবিধার্থে ও ইজিবাইক শ্রমিকদের স্বার্থে শ্রমিক সংগঠনের উদ্যোগে রিকশা ও ইজিবাইক চলাচলের উপযোগী করার জন্য খানা-খন্দগুলো আশ-পাশের মাটি দিয়ে সংস্কার করেছি। এখন খায়ের পাড়া থেকে অল্প সময়ে স্বল্প ভাড়ায় জনসাধারণ ভূঞাপুর যেতে পারবে।
সংস্কার কাজে অংশ গ্রহন করেন, খায়েরপাড়া আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক ও মানবাধিকার কর্মী মহিদুল ইসলাম সহ ২৫-৩০ জন ইজিবাইক চালক।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno