আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:৩২

ঘাটাইলে সেনাবাহিনীর পরিত্যক্ত গোলা বিস্ফোরণে নারীর মৃত্যু ॥ আহত ৩

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইলে সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের মালাধী মাইধার চালা গ্রামে বুধবার(৪ এপ্রিল) দুপুরে পরিত্যক্ত গোলা বিস্ফোরণে ময়না খাতুন(২৩) নামে এক নারী নিহত হয়েছেন। তিনি ঘাটাইল উপজেলার মালাধী মাইধার চালা গ্রামের মৃত ইয়াকুব আলীর মেয়ে। বিস্ফোরণের ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। আহতরা হচ্ছেন, একই গ্রামের শরিফ (৩৫) জয়নুদ্দিন (৬০) ও তার ভায়রা এলেঙ্গার রাজ্জাক(৫০)। আহতদের উদ্ধার করে ঘাটাইল সিএমএইচ- এ ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ময়না খাতুন দীর্ঘদিন যাবত সেনাবাহিনীর ফায়ারিং এড়িয়া ঘাটাইলের মালাধী মাইধার চালা এলাকায় ফায়ারিং রেঞ্জের বিস্ফোরিত গোলার খোসা কুড়িয়ে ভাঙারি দোকানে বিক্রি করতেন। বুধবারও তিনি ওই ফায়ারিং রেঞ্জ থেকে গোলার খোঁসা কুড়িয়ে ব্যাগে ভরে বাড়িতে নিয়ে আসেন। ময়নার হাতে ওই ব্যাগ দেখে স্থানীয়রা ভিতরে কি আছে জানতে চাইলে তিনি ব্যাগটি স্বজোড়ে মাটিতে ফেলে। এ সময় ব্যাগটিতে থাকা অবিস্ফোরিত গোলার বিস্ফোরণ ঘটে। এসময় ঘটনাস্থলেই ময়না খাতুন নিহত ও একই গ্রামের শরিফ, জয়নুদ্দিন ও তার ভায়রা এলেঙ্গার রাজ্জাক গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ঘাটাইল সিএমএইচ- এ ভর্তি করা হয়েছে।
এ প্রসঙ্গে ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন পিপিএম পরিত্যক্ত গোলা বিস্ফোরণে ময়না খাতুন নামে এক নারী নিহত ও তিনজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার বেলা ১২টার দিকে এ ঘটনাটি ঘটে বলেও জানান তিনি। তিনিসহ ঘাটাইল ক্যাণ্টনমেণ্টের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন রয়েছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno