আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:২৯

ঘাটাইল উপজেলা আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল এসই বালিকা পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শহীদুল ইসলাম লেবুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা থাকলেও শারীরিক অসুস্থ্যতার জন্য তিনি অনুপস্থিত ছিলেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, জেলা আ’লীগের সদস্য আলহাজ¦ আতাউর রহমান খান এমপি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের উপদেষ্টা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ডা. কামরুল হাসান খান, জেলা আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমগীর হোসেন তালুকদার, বন ও পরিবেশ

বিষয়ক সম্পাদক সৈয়দ তারেক মাহমুদ পুলু, উপজেলা আ’লীগের যুগ্ম-আহ্বায়ক আ. রহিম মিয়া, মাকসুদুর রহমান আজাদ প্রমুখ।

এ সময় জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক পিপি এস আকবর খান, উপজেলা আ’লীগের যুগ্ম-আহ্বায়ক মো. মজিবর রহমান, জামুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম হেস্টিং, উপজেলা আ’লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সাগরদিঘী

ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার, দেওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট শাহানশাহ্ সিদ্দিকী মিন্টু সহ উপজেলার প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno