আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সকাল ১১:১৪

ঘারিন্দা ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও আসামিদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকালে স্থানীয় শহীদ স্মৃতি পৌর উদ্যানে ঘারিন্দা ইউনিয়নের জনসাধারণ সমবেত হয়ে একটি বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাই, ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিক্ষোভ মিছিলে ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইমান আলী মন্ডল, ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা নিলু, হাবিবুর রহমান, আফরোজা নিপুন, সাবেক ইউপি সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়মন মন্ডলসহ ঘারিন্দা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ইউনিয়নের সর্বস্তরের জনগণ অংশ নেন।

প্রসঙ্গত, গত সোমবার (৯ মার্চ) রাত ১২ টার দিকে প্রাইভেটকারযোগে ইউপি চেয়ারম্যান তার বাড়ির দিকে ফিরছিলেন। ওই সময় তার সঙ্গে তিনটি মোটরসাইকেলে ৬ জন অনুসারী ছিল।

ধরাট এলাকায় পৌঁছলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বিলঘারিন্দা এলাকার ২৫-৩০ জনের একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রসহ তার উপর হামলা চালায়। মোটরসাইকেলে থাকা ছয়জনকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

তাদের আর্তচিকৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno